1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লেওয়ানডস্কির ৬৭ লাখ টাকার ঘড়ি চুরির চেষ্টা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১১৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বৃহস্পতিবার দলের অনুশীলনে যোগ দেওয়ার আগে উটকো ঝামেলার মুখোমুখি হয়েছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ফুটবলার রবার্ট লেওয়ানডস্কি। প্র্যাকটিস গ্রাউন্ডে ঢোকার মুখে ভক্ত-সমর্থকদের ছবি ও অটোগ্রাফের আবদার মেটাতে গিয়ে খোয়াতে বসেছিলেন মূল্যবান হাতঘড়ি।

খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএনের প্রতিবেদনে জানানো হয়েছে, ব্যক্তিগত গাড়ি চালিয়ে বার্সেলোনার সিউটাট এস্পোর্টিভা ট্রেনিং গ্রাউন্ডে যাচ্ছিলেন লেওয়ানডস্কি। মাঠে ঢোকার মুখে ভক্ত-সমর্থকদের জটলার কারণে থামতে হয় তাকে। তখন বেশ কয়েকজন এগিয়ে আসেন ছবি ও অটোগ্রাফ নেওয়ার জন্য।

গাড়ি থামিয়ে ভক্তদের আবদার মেটাচ্ছিলেন লেওয়ানডস্কি। এসময় দুজন ব্যক্তি গাড়ির অন্য পাশের দরজা খুলে লেওয়ানডস্কির ৫৯ হাজার পাউন্ড (৬৭ লাখ টাকার বেশি) মূল্যের ঘড়ি নিয়ে চম্পট দেন। তবে সেটি বুঝতে সময় লাগেনি লেওয়ানডস্কির। সঙ্গে সঙ্গে অটোগ্রাফ দেওয়া বন্ধ করে সেই দুই চোরকে ধাওয়া করেন তিনি।

কিন্তু পেরে ওঠেননি দুই চোরের সঙ্গে। পরে স্থানীয় পুলিশকে খবর দেন তিনি। পুলিশের সহায়তায় সেই দুই চোরকে ধরে আনা হয় এবং লেওয়ানডস্কির ঘড়িও বুঝিয়ে দেওয়া হয়। প্রাথমিকভাবে গুঞ্জন ছড়িয়ে পড়ে লেওয়ানডস্কির মোবাইল চুরি হয়েছে। পরে জানা যায় আসল ঘটনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..